সংবাদ শিরোনাম:
ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত মির্জাপুরের একটি বিল থেকে মানব কঙ্গাল উদ্ধার মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ
বাসাইলে বলগেট ড্রেজারের বিরুদ্ধে প্রশাসনের যৌথ অভিযান

বাসাইলে বলগেট ড্রেজারের বিরুদ্ধে প্রশাসনের যৌথ অভিযান

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের বাসাইলে ঝিনাই নদীতে অবৈধ বাল্কহেড (বলগেট) দিয়ে বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন ও জেলা পানি উন্নয়ন বোর্ড।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরে উপজেলার কাশিল ইউনিয়নের নথখোলা ঝিনাই নদীতে এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় বলগেট এবং লোহার পাইপ নদীতে ছেড়ে দেওয়া হয়।

অভিযানকালে পানি উন্নয়ন বোর্ডের উপবিভাগীয় প্রকৌশলী ইমদাদুল হক, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আরিফুন্নাহার রিতা, উপজেলা প্রশাসনের কর্মচারীবৃন্দরা উপস্থিত ছিলেন।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আরিফুন্নাহার রিতা জানান, অবৈধ ড্রেজারের বিরুদ্ধে আমাদের অভিযান প্রতিনিয়ত চলছে এবং অব্যাহত থাকবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840